জুহিকে বিয়ে করতে চেয়েছিলেন সালমান খান!

বলিউড সুপারস্টার সালমান খান। বয়স পঞ্চাশ ছুঁয়েছে। এখনো ‘ব্যাচেলর’ তকমা নিয়ে দাপটের সঙ্গে অভিনয় করছেন। তবে সালমান খানের বিয়ে নিয়ে আলোচনা থেমে নেই।

প্রায়ই বিটাউনে তার প্রেম এবং বিয়ের গুঞ্জন শোনা যায়। এটি কোটি টাকার প্রশ্ন- কবে বিয়ে করছেন সালমান? কাকে বিয়ে করছেন তিনি? অথবা কেন এই তারকা এখনও বিয়ে করেননি?

শোনা যায় সালমান খান বিভিন্ন সময়ে সোমি আলী, ঐশ্বরিয়া রাই বচ্চন, সংগীতা বিজলানি, ক্যাটরিনা কাইফ, ইউলিয়া ভান্তুরের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন। বিশেষ করে ঐশ্বরিয়া রাইয়ের সঙ্গে তার প্রেম ছিল বিশেষ কিছু এবং ঘটনাবহুল। শেষ পর্যন্ত প্রেমের কোনো সম্পর্কই চূড়ান্ত পরিণতি পায়নি।

অভিনেত্রী জুহি চাওলাকেও বিয়ের প্রস্তাব দিয়েছিলেন সালমান। কিন্তু প্রত্যাখ্যাত হয়েছিলেন। এক সাক্ষাৎকারে এ প্রসঙ্গে সালমান খান বলেন, ‘জুহি খুবই মিষ্টি মেয়ে। দেখতেও আকর্ষণীয়া!

আমি তাকে বিয়ের জন্য তার বাবার কাছে প্রস্তাব পাঠিয়েছিলাম। তিনি না করে দিয়েছেন।’ প্রস্তাব প্রত্যাখ্যান করার কারণ প্রসঙ্গে সালমান বলেন, ‘কিছু বিষয়ে উপযুক্ত মনে করেননি।’

সালমান খান
রিয়েল লাইফে জুহিকে জীবনসঙ্গী হিসেবে পাননি সালমান খান। তবে ১৯৯৭ সালে মুক্তিপ্রাপ্ত ‘দিওয়ানা মাস্তানা’ সিনেমার একটি দৃশ্যে একসঙ্গে অভিনয় করেছেন। সেটি ছিল তাদের দুজনের বিয়ের দৃশ্য।

অবাক করা ব্যাপার হলো, সালমানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেননি জুহি। এর কারণ প্রসঙ্গে ‘দাবাং’ সিনেমাখ্যাত এই অভিনেতা বলেন, ‘জুহি আমার সঙ্গে কাজ করতে চায়নি কখনও। এবং এর কারণ সে-ই ভালো বলতে পারবে।’

‘কফি উইথ করন’-এর এক পর্বে জুহি এ প্রসঙ্গে বলেছিলেন, ‘অতীতে তার (সালমান) সঙ্গে সমস্যা তৈরি হয়েছিল, কিন্তু এখন সবকিছু ঠিকঠাক আছে। সে আমার দিকে এমনভাবে তাকাত মনে হতো আমাকে চেনেই না! তবে তার মনে কি চলত তখন বুঝতে না পারলেও এখন বুঝি।’

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*