শাকিবের ভাতিজি দিঘি এবার বাপ্পী চৌধুরীর নায়িকা

ছো’ট্ট দীঘি। মিষ্টি কথার জন্য যার জন’য়তা ছিলো আকা’শ ছোঁ’য়া। ‘চাচ্চু আমা’র চাচ্চু’ ছবিতে শাকি’ব খানে’র ভাতি’জি চরিত্রে অভি’নয় করে’ছিলেন সেই ছো’ট্ট দিঘি।

তবে এখন সম’য়ের স’ঙ্গে সঙ্গে সেই ছোট্ট ‘দিঘি বড় হয়ে গেছে। ব’র্তমা’নে তিনি সম’সাম’য়িক অভিনে’তা বাপ্পী চৌধু’রীর না’য়িকা হিসেবে অভিনয় জগতে আবারো পা রা’খতে যা’চ্ছেন।

সম্প্র’তি নতুন একটি ছবি’তে দীঘি ও বাপ্পী নায়’ক নায়ি’কা হিসেবে চু’ক্তি’বদ্ধ হয়ে’ছেন। সিনে’মার নাম ‘তুমি আ’ছো তুমি নেই’। ছবি’টি নি’র্মাণ করতে যা’চ্ছেন পরি’চালক দে’লো’য়ার জা’হান ঝন্টু।

নতুন এই জুটি সম্প’র্কে রবি’বার সকালে দে’লো’য়ার জাহা’ন ঝন্টু গণমা’ধ্যম’কে ব’লেন, ‘আমা’দের দেশে রো’মান্টি’ক জুটি নেই। ভা’লো অভি’নেতা র’য়েছে শাকিব খান,

বাপ্পী চৌধুরী কিন্তু সেই অ’র্থে জুটি নেই। আমি বাপ্পী ও দী’ঘিকে নি’য়েছি- এরা দু’জন দা’রুণ রো’মা’ন্টিক জু’টি হবে। নতু’নভা’বে আ’বি’র্ভূত হবে। বাংলাদে’শের সিনে’মার দ’র্শকে’রা নতুন একটি ‘জুটি হবে।’

দীঘি সম্প’র্কে গুণী এই নির্মাতা বলেন, ‘আমি দীঘি’র মধ্যে একটা স’ম্ভা’বনা’ দেখি। আ’মার মনে হয়েছে সে ভা’লো অভি’নেত্রী হবে। আর এই জন্য আমি তাকে আমা’র ছবিতে নিয়ে”ছি। ‘ মাসের ১৫ তারি’খের ম’ধ্যেই ছবির’ কা’জ শুরু ক’রবো।’

দেলো”য়ার জাহান ঝ’ন্টু বলেন, আম’রা টা’না শুটিং কর’বো। এক ল’টেই সি’নে’মার ক্যা’মেরা ”ব’ন্ধ হবে। তিনি আ’রো জা’নান, শুটিং শুরু হবে ঢা’কার বা’ইরে। তবে লো’কে’শন এ’নো ঠি’ক করা হয়নি।

আর নতুন বছ’রের (২০২১) শুরুতেই ‘তুমি আ’ছো তুমি নেই’ সি’নেমা’টি মু’ক্তি দে’য়ার পরি’ক’ল্পনা আছে আ’মাদে’র সেভা’বেই কাজ ক’রার প’রিকল্প’না করছি বর্ত’মানে।

মু’ঠো’ফো’নে’র বিজ্ঞা’পন দিয়ে শি’শুশি’ল্পী হিসে’বে শো’বিজ অঙ্গ’নে পথচ’লা শুরু করেন প্রা’র্থনা ফার’দিন দীঘি। এরপ’র অভি’নয় করে’ছেন ‘চাচ্চু’, ‘দাদী মা’, ‘পাঁচ টা’কার প্রেম’সহ অ’সংখ্য হিট ছবিতে। ছো’ট্ট সেই দীঘি এবার না’য়িকা হয়ে আস’ছেন দর্শ’কদের সা’মনে। এরই মধ্যে’ শে’ষ ক’রেছেন শামী’ম আহমে’দ রনির ‘টুঙ্গি’পা’ড়ার মি’য়া ভাই’ ছবির কা’জ। এতে তার বিপ’রীতে আ’ছেন চিত্র’নায়’ক শান্ত খান।

‘চাচ্চু আমা’র চাচ্চু’ সহ একা’ধিক ছবি’তে দী’ঘিকে শা’কি”বের ভা’তি’জি হিসেবে অভিন’য় করে’ছেন। এবার তিনি বা’প্পী চৌধু’রীর নায়ি’কা হিসে’বে পর্দা’য় আস’তে চলেছেন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*