৩০-এ পা দিলেন শুভশ্রী, স্ত্রীর জন্মদিনে মুখ খুললেন রাজ চক্রবর্তী, দেখুন এক্সক্লিসিভ ছবি

৩০-এ পড়লেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। বয়স তাঁর বাড়’ল আরও এক বছর ঠিকই কিন্তু গ্ল্যামারে ভাটা পড়ে’নি নায়িকার। ৩০-এর জ’ন্মদিনে তাই রা”জ চক্রবর্তী স্ত্রীকে ভা’লবাসা জা’নি’য়ে ছবি পো’স্ট ক’রলেন। যেখানে হাসি মুখে ৩০-কে স্বাগত জা’নান শুভশ্রী।

স্ত্রীর ছবি শেয়া’র করে রাজ চ’বর্তী লেখেন, যখন তিনি শুভশ্রী’র সম্প’র্কে ভাবে’ন, তখন যেন বা’করু’দ্ধ হয়ে যান। শুভশ্রী’র স’ম্পর্কে কী বলবেন, তা নি’য়েই বুঝে উঠ’তে পা’রেন না। স্ত্রী’র সম্প’র্কে বলতে গেলে তাঁর শব্দ ভা’ণ্ডারে টান পড়ে। শুভশ্রী যে তাঁর কা’ছে কী, তা তিনি বলে বো’ঝাতে পা’রবেন না বলে’ও জানান রাজ।

পাশাপা’শি শুভশ্রী’কে পেয়ে তিনি খুশি এবং সৌভা’গ্যবা’ন বলেও ম’ন্তব্য ক’রেন রাজ। শুভশ্রী যেমন, সারা জী’বন যেন তেমনই হাসি’খুশি থাকে’ন বলেও জানান পরি”চালক। এসবের পাশা’পাশি স্ত্রী’কে আরও একবার ভা’লবাসি বলতেও ভো’লে’ননি রাজ চ’ক্রবর্তী।

দেখুন…

সম্প্র’তি রাজ-শু’ভশ্রীর ঘরে আসে যুবান। ছেলের জন্মে’র পর ছোট্ট যু’বানের স’ তাঁদে’র এ’কের পর এক ছ’বি প্রকা’শ্যে আসে। যু’বানের জ’ন্মের পর থেকে’ই সে যেন টালিউ’ডের খু’দে তা’রকার জা’য়গা দখল করে নিয়ে’ছে। জ’ন্মের কয়েক দি’নের ম’ধ্যেই তাই তো যু’বা’নের নামে খু’লে যায় পর’পর বেশ ক’য়ে’কটি ফ্যা’ন পে”জ।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*