এটি নিয়ে আমারো খুব চিন্তা হচ্ছে: দীঘি

চাচ্চু’, ‘দাদী মা’, ‘পাঁচ টা’কার প্রেম’সহ এ’কের পর এক হিট ছবিতে শিশুশিল্পী হি’সেবে অভি’নয় করে দ’র্শকদের নজর কা’ড়েন প্রার্থনা ফারদিন দীঘি। বেশ কয়ে’কটি ছবিতে অভিনয় করার পর চলচ্চিত্র থেকে দূরে র’য়েছেন তিনি। তবে এবার একবারে পাঁচ’টি ছবিতে চু’ক্তি’বদ্ধ হয়েছেন।

সেই ছোট্ট দীঘি এখন ষো’লক’লা যুবতী। সম্প্রতি ‘টু’ঙ্গিপাড়ার মিয়া ভাই’ নামের একটি ছবির শু’টিংও শেষ ক’রেছেন তিনি। তবে শুটিং শেষ হলেও প্রথ’মবার হওয়ায় ভ’য়টা এখনো কাটেনি এই উ’ঠতি নায়িকার।

তবে মাঝখানে প্রায় আট বছরের মতো ক্যা’মেরার বাহিরে ছিলেন এই নায়িকা। এসময় তার কাছে অনেক ছবি অফা’র আসে বলেও জানান তিনি। কিন্তু নিজেকে তৈরি করার জন্যই এই সময় নিয়েছেন বলে জানান দীঘি।

এদিকে ‘তুমি আছো তুমি নেই’ নামে নতুন একটি ছবিতে ‘ঘি নায়িকা হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন। প্রখ্যাত পরি’চাল’ক দেলোয়ার জাহান ঝন্টু এটি পরি’চালনো করেছেন।

এই ছ’বিটিতেই প্রথমে নায়ক হিসেবে চূ’ড়ান্ত ছিলেন বাপ্পি চৌধুরী। এরপ’রে বাপ্পি ছেড়ে দেয়ার পর ছ’বিটিতে চু’ক্তিব’দ্ধ হন সাইমন কিন্তু তা’পরে আবার সেই ছবি’তে নায়ক হিসেবে নাম আসে শান্ত খান।

নায়ক পরিব’র্ত’নের ব্যাপারে দীঘি বলেন, একের পর এক নায়ক পরিবর্তন হওয়ায় ছবিটি নিয়ে তারও চি’ন্তা হচ্ছে। শেষ প’র্যন্ত ছবিটি আর হচ্ছে কিনা সেটি নিয়েও সন্দেহ প্রকাশ করে’ছেন এই না’য়িকা।

শিডিউল জণিত কারণ ও বাপ্পির লুক পরির্তন করার অজুহাতে ছবি থেকে সরে দাঁড়ান বাপ্পি। এরপরই আ’সেন সায়’মন সাদিক। কিন্তু এবার ছবির দ্বিতীয় নায়িকার সঙ্গে গান করার অ’নিচ্ছায় বেঁকে বসলেন সাইমনও।

তবে সাইমন ছবিটি না করায় সেখানে আ’সিফ ইমরো’জকে নায়ক হিসে’বে নেয়া হবে বলে দীঘিকে জা’নানো হয়েছিলো। কিন্তু মঙ্গ’লবার দীঘি জানলেন আসিফ ইম’রোজ নয় ছবি’টিতে দীঘির নায়ক হবে শান্ত খান।

দীঘি বলেন, ‌ঝন্টু আঙ্কেল একজন বিখ্যাত নির্মাতা। তিনি অবশ্যই ভালো কিছু করবেন সে বিশ্বাস রয়েছে। কিন্তু ছবির নায়ক কেনো বারবার পরিবর্তন হচ্ছে সেটা আমিও তেমন কিছু জানিনা। তার পরও আশা করবো ‘তুমি আছো তুমি নেই’ ভালো একটি সিনেমাই হবে।

এদিকে ‌’তুমি আছো তুমি নেই’ ছবিটির শুটিং শু”রুর কথা আ’গামী সপ্তাহে। সে মোতাবে’ক ছ’বিটির সবগুলো গান ইতোমধ্যে রেকর্ডিং শেষ করা হয়েছে। তার পরও ছ’বিটির ঠিক স’ময়ে শু’টিংয়ে যেতে পা’রবে কিনা সে বিষয়েও তৈ’রি হয়েছে প্রশ্ন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*