বিয়ের সাজে শুভেচ্ছার জোয়ারে ভাসছেন নিলয়-তাসনুভা!

এই সময়ের জনপ্রিয় অভিনেতা নিলয় আলমগীর ও দর্শকপ্রিয় অ’ভিনে’ত্রী তাস’নুভা তিশা, এ দুই তার’কাকে একসঙ্গে নিয়ে নতুন একটি না’টক নির্মাণ করেছেন তরুণ নি’র্মাতা ফ’জলুল সেলি’ম। নাট’কের নাম ‘তোমা’কে চাই’।

মে’হেদি রঙে রাঙা’নো হাত। পরনে লাল টু’কটু’কে শা’ড়ি। গা-ভর্তি গহ’না। মুখে’ খেলে যা’চ্ছে এক চিল’তে হাসির ঢেউ- বিয়ের এমন সা”জে ক্যামে’রা’বন্দি হয়ে’ছে’ন তিশা।

ছবিটি গত ৩০ অক্টো’ব’র এ অভি’নেত্রী তার ফেসবুকে পো’স্ট ক’রেন। ক্যা’পশনে লিখেন, ‘বউ বউ লাগছে’। এরপ’র অ’নেকে তাকে শুভেচ্ছা জানান, আ’বার অনে’কে তার ছবি নি’য়ে মজা করে মন্ত’ব্য করেন।

এ পর্যন্ত সবই ঠি’ক ছিলো। কিন্তু গত ১ নভেম্বর ম’ডেল-অভি’নে’তা নিলয় আ’মগীর তার ফেস’বুকে ক্যাপ’শন ছাড়া একটি ছবি পোস্ট করে তা’নুভা তিশা’কে ট্যাগ করেন। আর এতে তাদেরকে বর-কনের সাজে দেখা যায়।

ছবিটি পোস্ট করার পর নাট্যাঙ্গনের অনেকে শুভেচ্ছা জানান। এ তালি’কায় র’য়েছেন- শ্যামল মাওলা, জিনা’ত স্বাগতা প্রমুখ। মূলত এরপরই তৈরি হয় বি’ড়ম্বনা। কারণ নিলয়-তাসনুভা সত্যি বিয়ে’ করেছেন ভেবে এ জুটিকে অনেকে অ’ভিন’ন্দন জা’নান।

অভিনন্দন জা’নানোর প্রক্রি’য়াটা শুধু ফেসবু’কে থেমে থাকেনি, তা গড়ায় মু’ঠো’ফোনেও। এরপর নিলয় আল’মগীর ছবিটির ক্যাপশন দেন- নাটক: তো’মাকে চাই। পরিচালক: ফজ’লুল সে’লিম।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*