বি’চ্ছেদ নয়, স্বামী’র সঙ্গে কা’নাডায় স্থা’য়ী হ’চ্ছেন তমা

চিত্রনায়িকা তমা মি’র্জাকে নিয়ে ‘কয়ে”কদিন আগে হঠাৎ করেই সা’মাজিক যো’গাযো’গ মা’ধ্যমে একটি গুজ’ব ছ’ড়িয়ে পড়ে। তমা মি’র্জা স্বা’মী’কে ডি’ভো’র্স দিয়েছে’ন! যা ছিলো স’ম্পূ’র্ণই ভুল। এমন খবরে অন্য সবার মতো নি’জেও অ’বাক হন এ নায়িকা।

কেউ তার ও তার স্বা’মীর ‘আইডি হ্যাক করে সে’খানে এক পোস্টে বি’চ্ছে’দের এমন খবর প্র’চার করে। পরে আই’ডি উ’দ্ধার করে বিষয়টি গুজব বলে নি’শ্চিত করে’ছেন তমা মির্জা। বলে’ছেন, স্বামীর” সঙ্গে তার চমৎকার সময় কাট’ছে। তার সঙ্গে কা’নাডায় স্থা’য়ী হচ্ছেন।

এ লক্ষ্যে প্র’স্তুতিও শুরু করে’ছেন। দেড় বছর আগে বাং’লাদেশি বং’শো’দ্ভূত কা’নাডার নাগ’রিক হিশা’ম চিশতীর সঙ্গে তমা’র বিয়ে হয়। এরপর থে’কেই কানা’ডা’য় পাড়ি দেয়ার প’রিক’ল্পনা শুরু করেন এ না’য়িকা।

এ প্রসঙ্গে তমা মি’র্জা বলেন, ‘বিয়ের পর থেকেই প্রস্তুতি নি’চ্ছি কানাডা যাওয়ার; কিন্তু নানা কার’ণে বি’লম্ব ‘হচ্ছে। করোনাকাল শুরু হওয়ায় পু’রো প্র’ক্রি’য়াটি দীর্ঘা”য়িত হয়। ক’রো’নায় আমিও আ’ক্রা’ন্ত হয়েছি’লাম,

এখন সুস্থ আছি। কিছু’দিন আগে আমার শাশুড়ি মারা গেলেন। তখন আ’মার স্বামী ঢাকায় আসেন। ইচ্ছা ছিলো নভে’ম্ব’রের প্রথম স’প্তাহেই যাও’য়ার; কিন্তু কানা’ডায় ক’রো”নার প্রকোপ বৃদ্ধি পা’ওয়ায় সে দেশে শুধু পা’সপোর্ট”ধা’রীরাই যেতে পারবে।

তবে আমার স্বা’মীর কা’রণে হয়তো আমিও যেতে পারব। তাই আ’গামী জানু’য়ারিতে”ই যাওয়ার পরিক’ল্পনা করেছি।’ এদিকে অভিন’য় শুরু না করলেও দেশটি’ভির ‘প্রিয়তমার প্রিয়মুখ’ নামের অনুষ্ঠানটির উপ”স্থাপনা নি’য়মিত করছেন তমা।


এছাড়া বর্তমা’নে তার হাতে রয়েছে তিনটি ছবির কাজ। এর মধ্যে শাহ’নেওয়াজ কাকলীর ‘ফ্রম বাংলাদেশ’ ছবির শুটিং শেষ, ডা”বিংয়ের কা’জ বাকি আছে। এছাড়া শাহরি’য়ার নাজিম জয়ের ‘পাপকা’হিনী’ এবং আ’রিফু’জ্জামান আ’রিফের ‘কাঠগড়া’য় শরৎচন্দ্র’ ছবি দুটির শুটিং অ’র্ধেক বাকি আছে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*