দীঘিকে নিয়ে প্রে’মের গু’ঞ্জন! উ’ত্তরে যা বললেন অভিনেত্রী

একসম’য়ের জনপ্রিয় টিভি বি’জ্ঞাপন ছিলো দীঘির ‘বাবা জানো, আমা’দের একটি ময়না পাখি আছে না, সে আজকে আমাকে নাম ধরে ডেকেছে।

আর এ কথা’টা না মা কিছুতেই বি’শ্বাস করছে না’- আদুরে কণ্ঠে এ কথা’গুলো। এই বিজ্ঞাপনটিতে দী’ঘির মিষ্টি কথাগুলো হৃদয় ছুঁ’য়ে যায়নি এমন মানুষ খুঁজে পাওয়া কঠিন। বাবা-মেয়ের এ বিজ্ঞাপন সবাইকে আ’বেগে ভা’সিয়ে’ছিল।

একটি মোবাইল কোম্পা’নির সেই বিজ্ঞাপন থেকে শিশুশিল্পী হিসেবে বড় পর্দায় সারা দেশ মা’তিয়েছি’লেন প্রার্থনা ফার’দিন দীঘি। মা নায়িকা দোয়েল, বাবা নায়ক থেকে অভি’নেতা হিসেবে প্রতি’ষ্ঠিত হওয়া সুব্র’ত।

দীঘি
বাবা-মায়ের পথ ধরে দেশের স্বনা’মধন্য সব জুটি’র স’ঙ্গে ‘চাচ্চু’, ‘দা’দী মা’, ‘পাঁচ টা’কার প্রেম’সহ একের পর এক হিট ছ’বিতে মন’কাড়া অভিন’য় করে চল’চ্চি’ত্রের দর্শ’কমন জয় করে’ছেন। সে সময়ই তারকা বনে যা’ন দী’ঘি। পাঁচ থেকে ছয় বছ’রের মধ্যে ৩৬টি চল’চ্চিত্রে অভি’নয় করে’ছেন শিশুশি’ল্পী দীঘি।

সেই শিশুশিল্পীই এবার নায়ি’কা হয়ে আ’সছেন। চলতি বছ’রের সে’প্টেম্ব’রে এফডিসিতে ‘টু’ঙ্গিপাড়া’র মিঞা ভাই’ না’মে একটি ছবি’র শু’টিংয়ের মাধ্যমে তার নায়ি’কা হিসেবে যাত্রা শুরু হয়। এ ছবিতে তার বিপরী’তে অভিনয় করছেন নবাগত শান্ত খান। এটি ছাড়াও আরো পাঁচটি ছবি’তে অভিন”য়ের কথা রয়েছে দীঘির।

তবে প্রশ্ন হচ্ছে, না’য়িকা হলেই তাদের প্রেম বা বিয়ে নিয়ে গু’ঞ্জন রটে। দী’ঘির ক্ষেত্রে কি একই রট’না রটে’ছে?এই প্র’শ্নের উত্তরে দীঘি গণ’মা’ধ্যমকে বলেন, নায়ি’কা তো মনে হয় সব মিলি’য়ে দুই মাস হলো হলাম।

সেপ্টেম্বরে শুটিং শুরু ক’রেছি, সব মিলি’য়ে দুই মাস হলো নায়ি’কা হলাম। প্রে’মের গুঞ্জ’নটা আ’সতে বছর’খানেক লেগে যায়। এখনো আমা’র নামে এমন কিছু নিজে শুনিনি। তো আমার মনে হয়, আমি শোনার আগে আ’পনা’রা সাংবাদিক ভাইয়েরা,

আমা’দের আগে ভালো শুন’তে পারেন। আপনা’দের কাছে চলে যায় বা আপনা’দের কাছে এমন গ’সিপ চলে যায়। আপ’নারা জানলে আ’মাকে আগে জানাবেন, তাহলে আমি বেশি খুশি হব।

এদিকে, দীঘিকে নিয়ে ‘ধা’মাকা’ নামে একটি ছবি পরি’চা’লনা করবেন মা’লেক আ’ফ’সা’রী। অন্য’দিকে ‘যোগ্য সন্তা’ন’ নামে আরেকটি ছবি নির্মাণের দা’য়িত্ব নিয়ে’ছে’ন কাজী হায়াৎ।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*