বি’য়ের দুই মা’সে’র মধ্যেই গ’র্ভ’বতী, রহ’স্য ভা’ঙ’লেন পুনম

শ’রী’রী আ’বে’দন দিয়ে বা’রবা’র পু’রুষ মনে ঝড় তুলে’ছেন পুন’ম পাণ্ডে। বি’তর্কি’ত সব মন্ত’ব্যের জন্যও তিনি আলোচিত। বলা চলে সমা’লো’চিত। গত দুই মাস আগে বিয়ে করে’ছেন তিনি। বিয়ের কিছু’দিন পরই তিনি স্বামীর বি’রু’দ্ধে ধ’র্ষ’ণে’র অভিযোগ এনে থা’নায় ডা’য়েরি করেন।

য’দিও খানি’ক পরই সেই অ’ভিযো’গ তু’লে স্বামীকে নিয়ে বাসায় ফিরে’ছি’লেন পুনম। এবার ‘শো’না যা’চ্ছে তিনি নাকি অ’ন্তঃস’ত্ত্বা। বিয়ের দুই মা’সের ম”ধ্যেই গ’ব’তী হও’য়ার খবরে পুন’মকে নিয়ে অ’নে’কেই ট্র’ল করছেন।

আস’ল ঘট’নাটি অ’বশ্য খো’লা’সা’ ক’রেছেন পুনম। চলতি বছরের সেপ্টেম্বরেই দীর্ঘদিনের বন্ধু শ্যা’ম ব’ম্বে’কে বি’য়ে করে’ছি’লেন। নভেম্ব’রে এসে গুঞ্জন ছড়িয়েছে তিনি গ’র্ভ’ব’তী।

অ’নে’কেই বল’ছেন প্রথম স’ন্তান জন্মের অপে’ক্ষা’য়ই দিন কা’টছে তার। গো’য়ায়’ বে’ড়াতে গি’য়ে তিনি চিকিৎসকের প’রামর্শ নি’য়েছে’ন বলেও শোনা গেছে।

সে দাবি একেবারে নস্যাৎ করে দিয়েছেন পুনম। ব্যক্তি’গত জীবন সম্প’র্কে এমন গুজব র’টায় বি’র’ক্ত তিনি। অ’ন্তঃস’ত্ত্বা হও’য়ার মতো কোনো সু’খবর থাকলে নি’জেই অ’নুরা’গীদের জা’বেন বলে ঘো’ষণা দিয়েছেন পুনম।

পুনম পাণ্ডে
সম্প্রতি গো’য়ায় বে’ড়াতে গিয়ে অ’শ্লী’ল ভিডিও পোস্টের ঘ’টনা’য় আ’ইনি গ্যা’ড়া’কলে জ’ড়ান এ মডেল-অভি’নেত্রী’। তার বি’রু’দ্ধে দু’টি এফ’আই’আর হয়। এমন’কি পুলিশ তাকে গ্রে’প্তা’রও করে। তবে অন’লাই’নে বিষয়টি নিয়ে দারুণ উ’ত্তে’জনা তৈরি হলে পুন’ম’কে ছেড়ে দেয়া হয়।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*