মধ্যরাত অবধি শাকিবের সঙ্গে হৃদি

‘পাসওয়ার্ড’ সিনেমায় পার্টি সংয়ে বাজিমাত করেছিলেন সুপারস্টার শাকিব খান। এবার তার আসন্ন সিনেমা ‘নবাব এলএলবি’-তে চমক হিসেবে রাখা হয়েছে একটি পার্টি সং।

গানটির শিরেনাম ‘চিল করব চিল’। গতকাল বিশেষ আয়োজনে এফডিসিতে মধ্যরাত অবধি শুটিং হয়েছে পার্টি সংটির। শাকিবের সঙ্গে এতে কোমর দুলিয়েছেন নৃত্যশিল্পী হৃদি শেখ।

এ গান প্রসঙ্গে সিনেমাটির পরিচালক অনন্য মামুন বলেন, এটি একটি পার্টি সং, যেটি গল্পের প্রয়োজনে শুট করা হয়েছে। শাকিব খান ও হৃদি শেখ দুজনই দারুণ পারফর্ম করেছেন। পরিচালক আরও জানান, শিগিগিরই ছবির আরেকটি গানের শুট করতে মালদ্বীপ যাবেন।

আলাপকালে হৃদি বলেন, মূলত এটি একটি পার্টি সং, যেটি শাকিব খানের সঙ্গে আমি শেষ করেছি। অনেক এক্সসাইটেড ছিলাম। অভিজ্ঞতা খুব ভালো। নাচের ক্ষেত্রে উনার সঙ্গে আমার অনেকগুলো স্টেপ ছিল। শাকিব ভাই অনেক ফ্রেন্ডলি, আমাকে সাপোর্ট করেছেন। সুন্দর ভাবেই আমাদের কাজটি শেষ হয়েছে।

কথা না থামিয়ে শাকিব খান প্রসঙ্গে হৃদি আরও বলেন, শাকিব খান খুবই ফ্রেন্ডলি। খুবই ডাউন টু আর্থ। আমি ভেবেছিলাম, সিনেমার আর্টিস্ট খুবই মুডি হবেন শাকিব খান। কিন্তু এ রকম কিছুই না। পজিটিভলি উনার সঙ্গে কাজটি শেষ করে পেরেছি, আমি খুবই খুশি।

‘নবাব এলএলবি’ তে শাকিবের বিপরীতে অভিনয় করছেন মাহিয়া মাহি ও অর্চিতা স্পর্শিয়া। এছাড়া অভিনয় করছেন শহীদুজ্জামান সেলিম, শাহেদ আলী, এল আর খান সীমান্ত, রাশেদ অপু, আনোয়ারসহ অনেকেই।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*