নেহার সংসার পাতানোর কথা শুনেই কি তড়িঘড়ি নিজে বিয়ের সিদ্ধান্ত নেন আদিত্য নারায়ণ?

​কপিল শর্মার শোয়ে হাজির হয়েছিলেন আদিত্য নারায়ণ। সেখানে হাজির হয়েই একের পর এক মন্তব্য করেন আদিত্য।

নেহা কক্কর বিয়ে করবেন বলে ঘোষণার পর কি রাগ করেই আদিত্য (শ্বেতা আগরওয়ালের সঙ্গে ডিসেম্বরে বিয়ের পিঁড়িতে বসবেন) নিজের সিদ্ধান্ত জানিয়ে দেন? শোয়ের মাঝে আদিত্যকে এমন প্রশ্ন করে বসেন কপিল শর্মা

যার উত্তরে হেসে ফেলেন আদিত্য নারায়ণ। তিনি বলেন, যেসব রিয়্যালিটি শোয়ে এ পর্যন্ত তিনি হাজির হয়েছেন, সেগুলির সবকটিতেই মহিলা পরিচালক বা সহ-সঞ্চালকের সঙ্গে তিনি ফ্লার্ট (মশকরা) করার চেষ্টা করেছেন।

একবার একটি শোয়ে অলকা ইয়াগনিকের সঙ্গে মঞ্চ শেয়ার করেন তিনি। সেখানে অলকাজির সঙ্গেও তিনি ফ্লার্ট করার চেষ্টা করেছিলেন। যা দেখে তাঁর বাবা উদিত নারায়ণ কেমন যেন ভয় পেয়ে গিয়েছিলেন বলেও জানান আদিত্য।

যা শুনে হেসে ফেলেন কপিল শর্মা। প্রসঙ্গত কপিল শর্মার ওই শোয়ো আদিত্য নারায়ণের পাশাপাশি হাজির হন বিশাল দাদলানি এবং হিমেশ রেশমিয়াও। যেখানে হিমেশের সঙ্গেও মশকরা করতে দেখা যায় কপিলকে।

এদিকে নেহা কক্করের বিয়ের আগে বেশ বিতর্কিত মন্তব্য করে বসেন আদিত্য নারায়ণ। তিনি বলেন, নেহা কীভাবে রোহনপ্রীত সিংকে বিয়ের সিদ্ধান্ত নিলেন! কয়েক মাসের পরিচয়ে কেউ কীভাবে একজনকে জীবনসঙ্গী হিসেবে বেছে নেওয়ার সিদ্ধান্ত নিতে পারেন বলেও প্রশ্ন তোলেন আদিত্য। পাশাপাশি নেহা কক্কর ছোট নন যে হঠাৎ করেই তিনি কাউকে বিয়ের সিদ্ধান্ত নিতে পারেন বলেও মন্তব্য করেন আদিত্য।

যদিও উদিত-পুত্রের ওই মন্ত্বযের প্রেক্ষিতে পালটা কোনও মন্তব্য করে বিতর্ক আর বাড়াননি নেহা কক্কর।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*