ভক্তদের অপেক্ষা শেষ, ফের একসাথে পর্দায় ফিরছেন অরণ‍্য-পাখি জুটি!

২০১৪ সালে বাংলা ধারাবাহিকের অন্যতম সেরা ধারাবাহিক ছিল ‘বোঝে না বোঝেনা।’ পাখি কুমারী ঘোষ দস্তিদার এবং অরণ্য সিংহ রায় এই চরিত্রদুটির রোম্যান্স, প্রেম দেখতে মুখিয়ে থাকতো দর্শকেরা। টিআরপির শীর্ষেও থাকত এই ধারাবাহিক।

রাত ৮:৩০ বাজলেই অসংখ্য ভক্তেরা টিভির সামনে বসে পড়তেন। তবে খুব তাড়াতাড়ি সময়ের আগে এই সিরিয়াল শেষ হয়ে গেছিল। দর্শকের মনে এই সিরিয়াল এত তাড়াতাড়ি কেন বন্ধ হল তাই নিয়ে হাজার প্রশ্ন ছিল দর্শকদের মনের মধ্যে।

এই জুটি এত জনপ্রিয় হয়েছিল যে পাখি এবং অরণ্যের নাম সবার মুখে মুখে ঘুরত। যদিও এতবছর হয়ে যাবার পরেও এই জুটিকে আর একসাথে দেখা যায়নি। দুজনেই আলাদা আলাদা ভাবে কাজ করে চলেছেন। অরণ্য অর্থাৎ যশ দাশগুপ্ত ‘গ্যাংস্টার’ সিনেমা দিয়ে বড়পর্দায় পা রাখেন।

তারপর ‘ওয়ান’,’টোটাল দাদাগিরি’,’,ফিদা’,’মন জানে না’,’সোস কলকাতা’ এই ছবিগুলি দিয়ে দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন যশ।

অন্যদিকে পাখি অর্থাৎ মধুমিতা, অর্জুন চক্রবর্তীর বিপরীতে ‘লাভ আজ কাল পরশু’ সিনেমা দিয়ে বড়পর্দায় পা রাখেন। এছাড়া ‘দ্যা জাজমেন্টাল ‘ জি ফাইভের নিজস্ব ওয়েব সিরিজে মধুমিতার অভিনয় দর্শকদের মনে বিশেষ জায়গা করে নিয়েছে। প্রশংসিত হয়েছে তাঁর অভিনয়।

তবে দর্শকেরা এই জুটিকে একসাথে ফের পর্দায় দেখতে চান। তাই এই জুটিকে একসাথে সিনেমা করার জন্য সোশ্যাল মিডিয়াতে নানান অনুরোধ করেছেন দর্শকেরা।

তবে এত অপেক্ষার পর দর্শকদের জন্য আসতে চলেছে সুখবর। এস ভি এফ এক সুবিশেষ প্রোজেক্টে এক সঙ্গে ফিরতে চলেছেন বাঙালীর ভালোবাসার জুটি অরণ্য -পাখি। অর্থাৎ ভক্তদের এতদিনের অপেক্ষার অবসান ঘটবে।

অরণ‍্য-পাখি
এই খবর ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে পড়েছে। যদিও কোন সিনেমা বা পরিচালক কে সে বিষয়ে কিছুই জানা যায়নি। সম্ভত ২০২১ সালে ফের একসাথে দেখা যেতে পারে এই জুটিকে। আর এখন শুধু সময়ের অপেক্ষা। তবে এই খবরে খুশি হয়েছেন দর্শকেরা।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*