বলিউডে না এসেই অল্প সময়ে ১০০ কোটির মালিক এই অভিনেত্রী

যা’রা গ্লামা’র দুনি’য়ার খবর রাখেন তাদের কাছে খুবই পরি’চিত নামি একটি নাম রশ্মি’কা মন্দনা। তিনি এখন পর্যন্ত ব’লিউডে পা রাখে’ননি। তারপরও ভা’রতের ত’রুণ প্রজ’ন্মের কাছে এখন তিনি জা’তীয় ক্রাশ।

বলি’উডের সুপা’স্টার সব নায়িকাকে পেছনে ফেলে দিয়ে’ছেন এই রশ্মিকা। সার্চ ই’ঞ্জিন গুগলে ‘ন্যা’শনা’ল ক্রা’শ অব ইন্ডিয়া’ লিখে সার্চ কর’লেই দেখতে পাবেন রশ্মি’কার ছবিই।

তবে গ্ল্যা’মার দুনিয়া মা’নেই ব’লিউড নয়, আর বলি’উডে তন্ন তন্ন করে খুঁজলেও রশ্মিকাকে খুঁজে পা’বেন না। কারণ এখনো বলি’উডে তিনি পা রাখে’ননি। তিনি মূ’লত কন্নড় ফি’ল্মের নায়িকা। ২০১৬ সালে কন্নড় ফিল্ম ‘কিরিক পার্টি’তে তিনি ডে’বিউ করেন।

কন্নড় ছাড়া তেলুগু ফিল্মেও চু’টিয়ে কাজ কর’ছেন রশ্মিকা। তাকে দর্শকে’রা এত’টাই পছন্দ করেছেন যে এই অল্প সম’য়ের ম’ধ্যেই তিনি ১০০ কোটি রুপির মালিক হয়ে গিয়েছেন। সারা ভারত খুঁ’জলেও এমন কোনো অভি’নেত্রী পাওয়া যাবে না যিনি এই অল্প সময়ে এত টাকা উপা’র্জন করেছেন।

রশ্মিকার জন্ম কর্না’টকে’র বিরাজ’পে’টে। কলেজে পড়ার সময় থেকেই পড়াশো’নার পাশাপাশি তিনি ম’ডেলিং কর’তেন। প্রচুর বিজ্ঞাপনেও দেখা গিয়ে’ছে তাকে। বি’জ্ঞাপনের শুটিং’য়ের সময় তার একটা ছবি দে’খে’ই কন্নড় ফিল্ম ‘কিরিক পার্টি’র পরিচা’লকের তাকে পছন্দ হয়ে গি’য়েছিল। পরি’চালক নিজেই তাকে ছবির প্র’স্তাব দেন।

২০১৭ সালে দক্ষি’ণী নায়ক রক্ষিত শে’ট্টিকে বিয়ে করেন তিনি। কিন্তু বছর ঘুর’তে না ঘুরতেই তাদের বিচ্ছেদও হয়ে যায়। ফিল্ম ‘কিরিক পা’র্টি’ থেকেই তাদের পরিচয়। এই ফি’ল্মে রক্ষিত তার বিপরীতে অভিনয় ক’রেছিলেন।

রশ্মিকা মন্দনা
গ্ল্যামার দু’নিয়ায় আ’সার পর থেকে এখনো পেছন ফিরে তা’কাতে হয়নি রশ্মি’কাকে। এখন পর্য’ন্ত তার প্র’তিটা ফিল্মই বাণি’জ্যিক ভাবে দারুণ সফ’ল। খুব দ্রু’ত কে’রিয়ারে উত্থান ঘটা রশ্মিকা এতদিন কর্নাটকের ক্রাশ হিসাবেই পরিচিত ছিলেন।

এবার কর্নাটকের পাশাপাশি ন্যাশনাল ক্রাশও হয়ে উঠলেন। তার অসম্ভব মিষ্টি হাসি। রশ্মিকার হাসিতে নাকি জাদু রয়েছে। আর ভুবন ভোলা’নো সেই হাসি’তেই ম’জেছে তরুণ প্রজন্ম। তার নাম দিয়ে এত পরি’মা’ণ সার্চ হয়ে’ছে গুগলে যে তিনিই এখন ন্যা’শনাল ক্রাশ।

এর আগে বলি অভি’নত্রী দিশা পাটানি হয়ে’ছিলেন ন্যাশনাল ক্রাশ। সেই দৌড়ে দি’শাকেও পেছনে ফেলে এগিয়ে এলেন রশ্মিকা। যে’ভাবে রশ্মিকা এগো’চ্ছেন তাতে খুব তাড়াতা’ড়িই বলিউডে তিনি সুযোগ পেয়ে যা’বেন। তার বলি ডেবিউয়ের জ’ন্য দেশ জুড়ে অ’পেক্ষায় রয়ে’ছেন তার লাখ লা’খ ভক্ত।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*