প্রিয়াঙ্কার নিতম্বের দিকে নিকের হাত, ‘এসব বেডরুমে করুন’ বলে আক্রমণ

প্রিয়াঙ্কা চোপড়া, নিক জোনাসের জুটি হল দেশি মেম, বিদেশি সাহেবের মত। যাঁদের নিয়ে এক সময় নিত্যদিনের আলোচনা বসত। এখনও অবশ্য বসে তবে কম। তবে খবরের শিরোনামে তাঁরা থাকেন নিজেদের প্রেমালাপের জন্য।

কখনও একে অপরের সঙ্গে ঘনিষ্ঠতায় মজে তো কখনও বিকিনি অবতারে ধুমপান করে সংবাদ শিরোনামে উঠে আসেন সেলেব দম্পতি। তবে আরও একটি বিষয় তাঁরা নেটদুনিয়া থেকে সকলের সমালোচনায় জায়গা করে নিয়েছিলেন তা হল বোল্ড ফোটোশ্যুট।

ক্যান চলচ্চিত্র উৎসব। সাল ২০১৯। লাল রঙের ব্যাকলেস পোশাকে ৭২ তম ক্যান-এ ডেবিউ করেছিলেন প্রিয়ঙ্কা চোপড়া।

প্রথমবার ক্যান-এ যাওয়া মানেই নিজের ছাপ রেখে আসতে বাধ্য প্রিয়াঙ্কা । বিদেশি ফ্যাশন ডিজাইনারদের পোশাকেই সেজে উঠেছিলেন দেশি গার্ল।

সঙ্গে ছিলেন বর নিক জোনাসও। টমি হিলফিগারের ব্যাকলেস লাল গাউনে সেজে উঠেছিলেন প্রিয়াঙ্কা । তাতে অবশ্য কারও তেমন সমস্যা ছিল না। কারণে উন্মুক্ত পিঠই শোভা বাড়ায় বিভিন্ন চলচ্চিত্র উৎসব থেকে অ্যাওয়ার্ড অনুষ্ঠানের রেড ও গ্রিন কার্পেটের।

সেখানে প্রিয়াঙ্কা লাল রঙের গাউনে নজর কাড়লেও সবচেয়ে বেশি নজর কেড়েছিল নিক এবং তাঁর ফোটোশ্যুট। এই পোশাকে নিকের সঙ্গে একটি বোল্ড ফোটোশ্যুটে ধরা দিয়েছিলন প্রিয়ঙ্কা। যেখানে তাঁর লাল গাউনের ভিতরে নিতম্বের দিকে আঙুল ঢুকিয়ে দিয়েছেন নিক।

যা দেখে একেবারে রে রে করে ওঠে ভারতীয়রা। বক্তব্য, এমন বোল্ড ফোটোশ্যুট করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার সাহস কীকরে হল প্রিয়াঙ্কার।

একাংশ ভারতীয় ভক্তদের কথায়, প্রিয়াঙ্কার থেকে এমনটা আশা করা যায় না। এই ধরণের সংস্কৃতি বিদেশেই মানায়। ভারতীয় নারী হয়ে এমন ছবি তুললেন কীকরে প্রিয়াঙ্কা। প্রশ্ন তোলে তারা।

এছাডা়ও ছিল ট্রোলিং। নিক এবং প্রিয়াঙ্কাকে এই ধরণের ‘আচরণ’ বেডরুমে করার পরামর্শ দেয় তারা। তাদের কথায়, সোশ্যাল মিডিয়ায় প্রিয়াঙ্কার নিতম্বে হাত কেন, বেডরুমে করুন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*