বিশ্বকে বদলে দেওয়ার ঘোষণা প্রিয়াঙ্কা চোপড়ার

প্রিয়াঙ্কা চোপড়ার ভ্রমণের নে’শা ছোটবেলা থেকেই। মা-বাবার পেশার সুবাদে অনেক দেশ ঘুরেছেন। তারকা হওয়ার পর নিজের কাজের জন্য যেতে হয়েছে বিশ্বের নানা দেশে। তবে কাজ ছাড়া শুধু ঘোরাঘুরির উদ্দেশ্যে নেহাত কম দেশে যাননি প্রিয়াঙ্কা।

এবার তিনি বি’ষয়টিকে আরও একটু গু’রুত্বের স’ঙ্গে নিচ্ছেন। ভ্রমণবি’ষয়ক এক অনুষ্ঠানের উপস্থাপিকা হবেন এ অ’ভিনেত্রী। অনুষ্ঠানের নাম ‘ইফ আই কুড টেল ইউ জাস্ট ওয়ান থিং’।

সাবেক বিশ্বসুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া একজন সফল ব্যবসায়ীও। ২০১৫ সালে নিজের প্রযোজনা প্রতিষ্ঠান পার্পেল পেবল পিকচার প্রতিষ্ঠা করেন। আঞ্চলিক ছবি নির্মাণের ওপরই বেশি জোর দিচ্ছেন তিনি। এখন পর্যন্ত ভোজপুরি, মা’রাঠি, পাঞ্জাবি আর অসমিয়া ভাষায় যে কটি ছবি নির্মাণ করেছেন, প্রায় সব কটিই সফল।

এবার ইউটিউব চ্যানেলে নিজের ভ্রমণবি’ষয়ক অনুষ্ঠান শুরু করতে যাচ্ছেন। একটি সূত্র জানায়, শিগগিরই এ অনুষ্ঠানের শুটিং শুরু হবে। এখানে উপস্থাপক প্রিয়াঙ্কা বিশ্বের নানা প্রান্তে ঘুরে বেড়াবেন আর বিখ্যাত সব ব্যক্তির স’ঙ্গে দেখা করবেন।

এই ব্যক্তিদের তালিকায় থাকবেন জনপ্রিয় অ’ভিনয়শিল্পী, ধ’র্মীয় নেতা, পরিবেশ ও রাজনীতিবিদ। এ অনুষ্ঠানের মাধ্যমে বিশ্ব পরিবর্তনের জন্য প্রিয়াঙ্কা চোপড়া তাঁদের কাছে পরামর’্শ চাইবেন।

যুক্তরাষ্ট্রে গত ২৬ এপ্রিল থেকে প্রিয়াঙ্কার বিদেশি সিরিয়াল ‘কোয়ান্টিকো’র তৃতীয় মৌসুমের প্রচার শুরু হয়েছে। আর ভারতে এর সম্প্রচার শুরু হয়েছে গত ২৮ এপ্রিলে। ‘কোয়ান্টিকো’র এবারের মৌসুমটি আগের চেয়ে অনেক সংক্ষি’প্ত । এই মৌসুম শেষ হবে মাত্র ১৩ পর্বে।

এখন তিনি আলী আব্বাস জাফরের ‘ভারত’ ছবিতে শুটিংয়ের প্রস্তুতি নিচ্ছেন। এই ছবিতে তাঁর নায়ক হবেন সালমান খান। এটি মুক্তি পাবে আগামী বছর ঈদে। তা ছাড়া এই নায়িকাকে হলিউডের ছবি ‘এ কিড লাইক জেইক’ ও ‘ইজনট ইট রোমান্টিক’-এ দেখা যাব’ে। বলিউড হা’ঙ্গামা

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*